হাটহাজরীতে ক্যান্সারে আক্ৰান্ত দুই ব্যক্তিকে অর্থ সহায়তা প্রদান

হাটহাজারীতে দুই ক্যান্সার আক্রান্ত ব্যক্তিকে হাটহাজারী সমিতির (ইউএই) উদ্যোগে অর্থ সহায়তা প্রদান করেন। গতকাল মঙ্গলবার (৯ জুন) বিকালে হাটহাজারী উপজেলা গড়দুয়ারা ও উত্তর মাদার্শা দুই ইউনিয়ন পরিষদ সত্তরে বিশ হাজার করে মোট চল্লিশ হাজার অর্থ সহায়তা প্রদান করা হয়।

ক্যান্সার আক্রান্ত ব্যক্তিরা হলেন-গড়দুয়ারা ইউনিয়নের শফিউল আজম ও উত্তর মাদার্শা ইউনিয়নের জাহেদুল হাসান। হাটহাজারী সমিতির (ইউএই) সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বলেন, চলমান কঠিন মহামারী পরিস্থিতিতে হাটহাজারী সমিতিরদ দেশে অবস্থানরত নেতৃবৃন্দ সম্মানিত চেয়ারম্যান ইউপি মেম্বার সহ যারাই উক্ত আর্থিক অনুদান প্রদানের আনুষ্ঠানিকতায় আন্তরিকতার সহিত কষ্ট করে সাহস করে উপস্থিত হয়ে সুন্দর ও সফল করেছেন আমরা হাটহাজারী সমিতি ইউ.এ.ই পরিবারের পক্ষ থেকে সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এবং ক্যান্সার এ আক্রান্ত শফিউল আজম ও জাহেদুল হাসানের দ্রুত সুস্থতা কামনা করছি। তিনি আরো বলেন প্রবাসে ও দেশে যে যেখানে আছেন সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি, সাথে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করছি সবাইকে আল্লাহ পাক হেফাজতে রাখুক এবং এই ভয়াবহ কঠিন পরিস্থিতিতে কে আমাদের মুক্তি দান করুক। অর্থ অনুদান হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উত্তন মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল হাসান চৌধুরী মাসুদ,হাটহাজারী সমিতি ইউএই কেন্দ্রীয় কমিটির সম্মানিত সহ-সভাপতি নুর আকবর,প্রবাস ফেরত বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ শেখ মোহাম্মদ ইউসুফ,কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মোহাম্মদ মামুন,শারজাহ্ শাঁখার সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী,কাজী হিরো, ডাক্তার রাশেদ ইউপি সদস্য ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *