সুশান্তের শোক কাটিয়ে না উঠতেই আরেক জনপ্রিয় তারকার আত্মহত্যা!

সুশান্তের শোক কাটিয়ে উঠতে না উঠতেই আরেক জনপ্রিয় তারকার আত্মহত্যা!

বলিউড তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার শোক এখনো ভুলেনি ভারতবাসী, আর এরমধ্যেই এবার আরো একটি আত্মহত্যার খবর!এবার আত্মহত্যার পথ বেছে নিলেন ভারতীয় জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহত্যা করেন তিনি।

সিয়ার আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন সিয়া। তার এই চরম সিদ্ধান্ত নেওয়ার পিছনের কী কারণ তা এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছে অর্জুন।

তবে তিনি জানিয়েছেন, বুধবার রাতেই আমার সঙ্গে ওর কথা হয়, খুব স্বাভাবিক ভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হয়। কাজের ক্ষেত্রে ওর কোনও সমস্যা ছিল না, নিঃসন্দেহে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।

টিকটকের পাশাপাশি ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব – সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ! ইস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার।জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর।

শিগগির একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে শুটিং বন্ধ থাকায় প্রজেক্টটি স্থগিত ছিল। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতেও দেখা যাওয়ার কথা ছিল ১৬ বছর বয়সী একাদশ শ্রেণির এই ছাত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *