শপথ নিলেন পরিচালক অঞ্জন আইচঃ অনলাইন পরিচালক সমিতি-অড্যাব

বিশিষ্ট নাট্যকার, নাট্য ও চলচ্চিত্র পরিচালক অনলাইন ডিরেক্টর’স এসোসিয়েশন অব বাংলাদেশ (অড্যাব) এর নব নির্বাচিত সহ-সভাপতি অঞ্জন আইচ রাজধানীর অভিজাত একটি রেষ্টুরেন্টে আয়োজিত ১ম কার্যনির্বাহী কমিটির মিটিং শেষে  শপথ নেন। শপথ পাঠ করান অড্যাব এর সভাপতি নাট্য ও চলচ্চিত্র পরিচালক তানভীর হাসান । এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নুর মোহাম্মদ , সাধারণ সম্পাদক রাসেল মিয়া হৃদয়, যুগ্ম সম্পাদক এস আর হৃদয়, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী রাসেল, দপ্তর সম্পাদক ম. ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমেদ, অর্থ সম্পাদক আল আমিন নিবিড়, সমাজ, প্রকৃতি ও পরিবেশ বিষয়ক সম্পাদক সোলায়মান মামুনসহ অন্যরা।

উল্লেখ্য, গত মাসের পাঁচ তারিখ এই কমিটির অন্যসকল সদস্যরা শপথ পাঠ করান বিশিষ্ট নাট্যকার খায়রুল আলম সবুজ। তখন  অঞ্জন আইচ তার পরিচালিত চলচ্চিত্র “আগামীকাল” এর শ্যুটিং এ দেশের বাহিরে অবস্থান করায় নির্ধারিত শপথ গ্রহন অনুষ্ঠানে অংশ নিতে না পারায় আজ শপথ বাক্য পাঠ করেন।

১ম কার্যনির্বাহী কমিটির মিটিং এ আটাশ ফেব্রুয়ারি বার্ষিক বনভোজন আয়োজন করা, ২১ ফেব্রুয়ারী উদযাপন, এসোসিয়েশনের কার্যালয় নির্ধারন, রেজিস্ট্রেশন কার্যক্রম গ্রহণসহ  ১০ দফা সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *