শখ আবার বিয়ে করেছেন !

এবার নতুন আলোচনায় শোবিজ পাতায় উঠেছে তার নাম। গুঞ্জন উঠেছে তার বিয়ের। দীর্ঘদিন আড়ালে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ।  যদিও এখন পর্যন্ত শখ বিষয়টি নিশ্চিত করেননি। 

শোবিজে এই অভিনেত্রীর কাছের মানুষেরাও এ ব্যাপারে নিশ্চিত করে কোনো তথ্য দিতে পারেননি। সবাই অপেক্ষা করছেন যে শখ নিজেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। তাই শখের কাছ থেকে কোনো প্রতিক্রিয়ার আগ পর্যন্ত গুঞ্জন হিসেবেই ভেসে বেড়াচ্ছে সংবাদটি।

বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, অনেকদিন ধরেই এক ব্যবসায়ী যুবকের সঙ্গে প্রেম করছেন শখ। তার গলাতেই বিয়ের মালা দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে শুক্রবার থেকে গুঞ্জন, জনপ্রিয় নাট্য অভিনেত্রী ও মডেল আনিকা কবীর শখ আবারও বিয়ে করেছেন। শুধু সোশ্যাল মিডিয়া নয়, টেলিপাড়ায় কান পাতলেও একই গুঞ্জন শোনা যাচ্ছে। তার ভিত্তিতে একাধিক সংবাদমাধ্যম প্রতিবেদনও ছেপেছে।

উল্লেখ্য, শখ ২০১৫ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। তার আগে এ জুটি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের প্রেমের তরী ঠিকঠাক চললেও সংসারের তরী সেভাবে চালাতে পারেননি। হাল ছেড়ে দেন দুজনেই। মাত্র দুই বছর টিকেছিল তাদের দাম্পত্য। ২০১৭ সালের শুরুতেই তারা ডিভোর্সের ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *