লায়ন আলহাজ্ব কামাল উদ্দিনের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক লায়ন আলহাজ্ব কামাল উদ্দিন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।লায়ন আলহাজ্ব কামাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু।

এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন,চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক লায়ন আলহাজ্ব কামাল উদ্দিন সাহেবের মৃত্যুতে তাঁর পরিবারবর্গ ও নিকটজনদের ন্যায় আমরাও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীরউত্তম)’র নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম লায়ন আলহাজ্ব কামাল উদ্দিন চট্টগ্রাম রাজনৈতিক অঙ্গনে অত্যন্ত নিবেদিতপ্রান ছিলেন।

এছাড়া ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তাঁর সাহসি প্রদক্ষেপ ও অংশগ্রহন ছিল প্রসংশনীয়। তাঁর এই মৃত্যুতে চট্টগ্রামবাসি ও সংগঠনের নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দোয়া করি মহান রাব্বুল আলামিন যেন মরহুম লায়ন আলহাজ্ব কামাল উদ্দিন সাহেবকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং শোকাহত পরিবারবর্গকে এই গভীর শোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। নেতৃদ্বয় শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ,আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *