রাউজানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪২হাজার ৫’শত টাকা জরিমানা

আবিদুল ইসলাম,রাউজান চট্টগ্রাম প্রতিনিধিঃ

রাউজানে সরকারি নির্দেশনা অমান্য করে নির্ধারিত সময়ের পরেও কাপড়ের দোকান খোলা রাখা ও নির্ধারিত মূল্যের চেয়ে বেশী মূল্যে হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন জাতীয় পণ্য বিক্রি করার অপরাধে ৪২ হাজার ৫শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

১৪ জুন রবিবার বিকালে ৫টার সময়ে রাউজান পৌরসভার মুন্সিরঘাটা, ফকির হাট ও জলিল নগর এলাকায় এই অভিযান চালায় রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। অভিযান চালিয়ে ফকির হাট বাজারের আলো শাড়ীজ, মায়াপরী, আমেনা ক্লথ স্টোরসহ তিনটি দোকানকে ২২ হাজার টাকা, সড়কের উপর ট্রাক থামিয়ে সড়কে যানজট করায় এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা ও হ্যান্ড স্যনিটাইজার,স্যাভলন বেশী দামে বিক্রি করার অপরাধে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যজিষ্ট্রেট বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে রাউজানে ঔষধের দোকান ব্যতিত সকল ব্যবসা প্রতিষ্ঠান সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দেয়া হয়।কিন্তু নির্দেশনা অমান্য করে বিকাল ৪ টা থেকে ৭ – ৮ টা পর্যন্ত খোলা রেখেছে কাপড়ের দোকান এবং বেশী দামে হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন জাতীয় পণ্য বিক্রি কয়েকটি ওষুধের দোকানে অভিযান পরিচালনা করে জরিমানা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *