মুজিব কর্ণার উদ্বোধন করলো প্রাইম ব্যাংক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে চারটি মুজিব কর্ণার স্থাপন করেছে প্রাইম ব্যাংক লিমিটেড।

৯ মার্চ প্রাইম ব্যাংক এর চেয়ারম্যান আজম জে চৌধুরী ব্যাংকের মতিঝিলের আদমজী কোর্টে প্রধান কার্যালয়, গুলশান অফিস এবং গুলশান ব্রাঞ্চে মুজিব কর্ণার উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া নাটোরেও একটি মুজিব কর্ণার স্থাপন করা হয়েছে। পুরো জাতি যখন আগামী ১৭ মার্চ জাতির জনকের ১০০তম জন্মদিন পালনের প্রস্তুতি নিচ্ছে, তখন প্রাইম ব্যাংক মুজিব কর্ণার উদ্বোধন করলো। মুজিব কর্ণারে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই, তাঁর  ছবি এবং অন্যান্য স্মৃতিচিহ্ন প্রদর্শিত হচ্ছে, যার মাধ্যমে তাঁর জীবন ও কীর্তি সম্পর্কে জানা যাবে।

এ উদ্বোধন উপলক্ষে প্রাইম ব্যাংক এর চেয়ারম্যান আজম জে চৌধুরী বলেন, “বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বাংলাদেশের ইতিহাসে গুরুত্বপূর্ণ তাৎপর্য বহন করে। বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভিতও তৈরি করে দিয়েছিলেন। তিনি এদেশের মানুষকে জাতি স্বত্বার পরিচয় এনে দিয়েছেন। বিশ্বের অন্যতম শক্তিমান এই নেতার প্রতি শ্রদ্ধা জানানোর অংশ হিসেবে আমরা মুজিব কর্ণারগুলো নির্মাণ করেছি। এই মুজিব কর্ণারে রাখা বই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে সাহায্য করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *