মিরপুরে বস্তির ক্ষতিগ্রস্তদের মাঝে ছাত্রলীগের সহায়তা

মিরপুরের রূপনগরে আগুনে পুড়ে যাওয়া বস্তির ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও সহায়তা কার্যক্রম পরিচালনা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১২ মার্চ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রম পরিচালনা করেন। এ সহায়তা কার্যক্রম ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ ইমরান জমাদ্দারের নেতৃত্বে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সেল এবং সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ স্বাধীন শাহেদের নেতৃত্বে সমাজসেবা সেলের উদ্যোগে এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহযোগিতায় ৩টি চিকিৎসা সেবা সহযোগিতা কেন্দ্র, বিনামূল্যে মাস্ক বিতরণ, বিশুদ্ধ পানি সরবরাহ এবং দুপুরের খাবার বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

এসময় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তানজিদুল ইসলাম শিমুল, যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আসিফ ইকবাল অনীক, উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা বিষয়ক সম্পাদক মোহম্মদ শাহজালাল, উপ-ত্রাণ সম্পাদক মাজহারুল হক মাহফুজ, উপ-সম্পাদক শেখ সাঈদ আনোয়ার সিজার এবং বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল বুধবার (১১ মার্চ) সকাল পৌনে ১০টায় রাজধানীর মিরপুরের রূপনগরের রজনীগন্ধা অ্যাপার্টমেন্টের পেছনের বস্তিতে আগুন লাগে। কয়েক হাজার বস্তিবাসীর সব স্বপ্ন পুড়িয়ে বেলা ১টার দিকে থামে মিরপুরের রূপনগরের বস্তির আগুন। ফায়ার সার্ভিসের ২৪টি ইউনিটের ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *