ভেঙে যাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসার

বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া সিদ্দিকীর বিচ্ছেদ হতে চলেছে। দাম্পত্য কলহের জের ধরে সম্প্রতি ‘বিয়ে বিচ্ছেদ’ চেয়ে এই অভিনেতার কাছে আইনি নোটিশ দিয়েছেন তার স্ত্রী। আলিয়ার আইনজীবী অভয় সাহাই আইনি নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৭ মে আইনি নোটিশটি পাঠানো হয়েছে। লকডাউনের কারণে এটি ডাকযোগে পাঠানো যায়নি। নোটিশটি পাঠানো হয়েছে নওয়াজউদ্দিনের ইমেইল এবং হোয়াটসঅ্যাপে। তবে এখনও পর্যন্ত নওয়াজউদ্দিনের কাছ থেকে কোনো উত্তর পাননি তিনি। আগামী ১৫ দিনের মধ্যে কোনো সাড়া না পেলে আইনি ব্যবস্থা নেবেন তারা।

সংবাদ মাধ্যম গুলোতে আলিয়া সিদ্দিকী বলেন, ‘বিষয়টি নিয়ে আমি বিস্তারিত কথা বলতে চাচ্ছি না। কিন্তু এটা সত্য যে, গত ১০ বছর ধরে আমাদের মধ্যে সমস্যা চলছে এবং এখন এই লকডাউনে মধ্যে চিন্তা করে মনে হয়েছে, আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন। তিনি মুজাফফরপুরে যাওয়ার আগেই আমি তাকে নোটিশটি পাঠিয়েছি, কিন্তু সে এখন পর্যন্ত জবাব দেয়নি। তাই আমাকে এখন আইনি পথেই যেতে হবে।’

এদিকে, এক যুগেরও বেশি সময়ের দাম্পত্য নওয়াজউদ্দিন ও আলিয়ার। এই দম্পতির দুই সন্তান রয়েছে। তাদের ছেলের বয়স ৯ বছর এবং মেয়ের বয়স ৫ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *