ভালোবাসা দিবসে সুখী মানুষের সংজ্ঞা দিলেন সাকিব

বড়রা ব্যর্থ হলেও ছোটদের বিশ্বকাপ জয়ে বসন্তের হাওয়ায় ভাসছে বাংলাদেশ। আকবর আলীদের সঙ্গে বসন্ত বইছে বিশ্ব তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের ঘরেও।

জুয়াড়ির প্রস্তাব পেয়েও তা গোপন করায় এক বছরের জন্য সবধরণের ক্রিকেট থেকে দূরে আছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ সময়টা পরিবারের সঙ্গে বেশ উপভোগ করছেন তিনি। যা তার ফেসবুক স্ট্যাটাসেই দৃশ্যমান।

বিশ্ব ভালোবাসা দিবসে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পরিবারকে ভালোবাসার শুভেচ্ছা জানিয়েছেন সাকিব। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে স্ত্রী ও মেয়েকে নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দেন এ তারকা।

ফেসবুকে স্ত্রী ও মেয়ের ছবি পোস্ট করে স্ট্যাটাসে সাকিব লেখেন, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সব সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র মেয়ের মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *