বেইলি রোডে বাসা থেকে উপ-সচিবের গলিত লাশ উদ্ধার

রাজধানীর রমনার বেইলি রোডে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুল কাদের চৌধুরীর (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় বেইলি রোডে অবস্থিত বেলি স্কয়ার এক নম্বর ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার রমনা থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস মোল্লা গণমাধ্যমকে বিষটি নিশ্চিত করেছেন। আব্দুল কাদের বেলি স্কয়ারের ওই সরকারি কোয়ার্টারে একাই বাস করতেন।

পুলিশ জানিয়েছে, অসুস্থতাজনিত কারণে গত সাত থেকে আট দিন ধরে মো. আব্দুল কাদের অফিসে যাননি। অফিসের লোকজন যোগাযোগ করলে তাকে না পেয়ে পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থলে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইমসিন ইউনিট যায়। কিন্তু ফ্ল্যাটের ভেতর থেকে দরজা আটকানো ছিল। পরে দরজা ভেঙে আব্দুল কাদেরের মরদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে কয়েক দিন আগেই তার মৃত্যু হয়েছে। তার মরদেহ পচে দুর্গন্ধ বের হচ্ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসআই ইউনুস মোল্লা বলেন, গত কয়েক দিন ধরে আব্দুল কাদির অসুস্থ ছিলেন। সে কারণে গত কয়েক দিন তিনি অফিসেও যাননি। সরকারি কোয়ার্টার থেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা করা হয়েছে।

পুলিশের সিআইডি’র ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে পরিদর্শন করেছেন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *