বিপ্রপার্টি ও এশিউর গ্রুপের ১৪ টি প্রকল্পের চুক্তি

নগরবাসী যারা উত্তরা ও বসুন্ধরা এলাকায় রেডি আবাসিক অ্যাপার্টমেন্ট কেনার জন্য খুঁজছেন তারা এখন বিপ্রপার্টি এর মাধ্যমে তা খুঁজে পাবেন। বসুন্ধরা আবাসিক এলাকা ও উত্তরার আবাসিক অ্যাপার্টমেন্টগুলো যা ইতিমধ্যে হস্তান্তর করার জন্য প্রস্তুত তার ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে বিপ্রপার্টি.কম লিমিটেড, বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রোভাইডার ও এশিউর গ্রুপ একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে | এই চুক্তির মাধ্যমে এশিউর গ্রুপের ১৪ টি ভিন্ন প্রকল্পের এক্সক্লুসিভ মার্কেটিং করবে বিপ্রপার্টি । ১৪ টি প্রকল্পের মধ্যে ১০টি প্রকল্প উত্তরা ও ৪ টি প্রকল্প বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত।

রবিবার ১লা মার্চ ২০২০ গুলশানে বিপ্রপার্টির প্রধান কার্যালয়ে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং এশিউর গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম. আরিফুর রহমান সজল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবিন আহসান, বিজনেস ডেভলপমেন্ট বিভাগের ম্যানেজার খায়রুল আলম, সেলস ল্যান্ড ও প্রাইমারি মার্কেট প্রধান কে এম হেলাল উদ্দিন এবং মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী। এশিউর গ্রুপের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মার্কেটিং অ্যান্ড সেলস এজিএম মোহাম্মদ সাইফুল ইসলাম সরকার, বিসনেস ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার পুলক বিশ্বাস, মার্কেটিং ও সেলস বিভাগের জুনিয়র ম্যানেজার আহমেদ ইমতিয়াজ রফিক, মোহাম্মদ কাওসার, মোহাম্মদ সেলিম আলী আরশাদ ও মার্কেটিং ও সেলস বিভাগের সিনিয়র এক্সেকিউটিভ এম .এস আমাতুল্লাহ।

উত্তরার ১০টি প্রকল্পগুলো হলো- এশিউর ব্লেসিং, এশিউর মনোয়ারা ইউ. এস  টাওয়ার , এশিউর মায়া ভিলা, এশিউর নন্দীগ্রাম , এশিউর ক্যামেলিয়া গার্ডেন, এশিউর জারা, এশিউর নবরং, এশিউর ছায়া নীড়, এশিউর হিমিকা ও এশিউর ওয়েসিস| এই প্রকল্পগুলোতে সর্বনিম্ন ১৫৩১ বর্গফুট থেকে শুরু করে সর্বোচ্চ ৪৪১৬ বর্গফুট পর্যন্ত ইউনিট রয়েছে।

বসুন্ধরা আবাসিক এলাকার ৪টি ভিন্ন প্রকল্পগুলো হলো- এশিউর চেরি ব্লসম, এশিউর মনি চন্দ্রিমা, এশিউর মাইশা লেক ভিউ ও প্রিন্সেস| এই প্রকল্পগুলোতে সর্বনিম্ন ১৮৭৯ বর্গফুট থেকে শুরু করে সর্বোচ্চ ৪৪২৭ বর্গফুট পর্যন্ত ইউনিট রয়েছে।

অনুষ্ঠানের এক বক্তব্যে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ” সাম্প্রতিক সময়ের এটিই আমাদের স্বাক্ষরিত সবচেয়ে বড় প্রকল্প| আমরা আশাবাদী যে এই চুক্তি আমাদের আরও ভালভাবে মানুষের সেবা করার সুযোগ দিবে, বিশেষ করে যারা উত্তরা ও বসুন্ধরা এলাকায় কেনার জন্য এপার্টমেজচ্চে খুঁজছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *