প্রেমিকার বিরুদ্ধে মনের আদালতে মনির খান!

অন্তরটা ভেঙে খান খান করে দিয়ে তাকে ফেলে যাওয়ায় প্রেমিকার বিরুদ্ধে ‘মনের আদালতে বিচার’ দিলেন সঙ্গীত শিল্পী মনির খান। তবে বাস্তবে নয়, সুরে সুরে- গানের ভাষায়। 

সম্প্রতি বিরহ ও রোমাঞ্চের সমন্বয়ে ‘অন্তরটা খান খান’ ও ‘মনের আদালতে বিচার’ শিরোনামে চমৎকার দুটি গান গত সপ্তাহে ইস্কাটনের সম্পর্ক স্টুডিওতে রেকর্ডিং করা হয়। গান দুটির কথা লিখেছেন মোঃ জাহাঙ্গীর আলম।

‘অন্তরটা খান খান’ শিরোনামে গানটির সুর ও সঙ্গীত করেছেন মোশারফ হোসেন সেতু। আর দ্বিতীয় গান ‘মনের আদালতে বিচার’ সুর ও সঙ্গীত করেছেন এস রুহুল।

এ বিষয়ে শিল্পী মনির খান বলেন, জাহাঙ্গীর আলমের সুন্দর শব্দ চয়নের চমৎকার বিন্যাসে গান  দুটি করার জন্য আগ্রহ সৃষ্টি হলো। যদিও জাহাঙ্গীর ভাইকে আমি মঞ্চ শিল্পী ও প্রডিউসার হিসেবে জানতাম। কিন্তু তিনি যে ভালো ও চমৎকার গীত রচনা করতে পারেন, এটা আমাৱ জানার বাইরে ছিল। জাহাঙ্গীর ভাই গীত রচনায় ও শব্দ চয়নে যথেষ্ট আন্তরিক এবং আরও ভালো ভালো গান লিখবেন বলে আশা করি।

এসময় শুভাকাঙ্ক্ষি ও ভক্তদের উদ্দেশ্যে শিল্পী বলেন, আমার যেমন গান দুটি ভালো লেগেছে, আমার মনের ভেতরে দাগ কেটেছে, তেমনি আপনারদের মনের ভেতরও গান দুটি  ঠাঁই করে নেবে।  আপনাদের ভালো লাগলেই আমার চেষ্টা সার্থক হবে।

আগামী ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে গান দুটি মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *