প্রতারণার দায়ে মা-ছেলেসহ মডেল-অভিনেত্রী গ্রেফতার

দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়া এক সৌদি প্রবাসীর মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা, তার ২২ বছর বয়সী ছেলে এবং মা-সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমাণ্ড আবেদন করা হবে বলেই জানিয়েছে পুলিশ।

জানা যায়, কামরুল ইসলাম নামে এক সৌদি প্রবাসী ব্যবসায়ীর সঙ্গে ২০১৮ সালে সামাজিক মাধ্যম ফেসবুকে পরিচয় হয় অভিনেত্রী ও মডেল রোমানা ইসলাম স্বর্ণার। পরিচয় সূত্রে প্রেম, চলে দুই বছর ধরে। তারপর বিয়ে। এরপরই শুরু হয় টাকা হাতিয়ে নেয়ার নানা কৌশল।

এর এক বছর পর দেশে ফিরে কামরুল তার স্ত্রীর সাথে দেখা করতে গেলে প্রাণনাশের হুমকিসহ নানাভাবে হেনস্তা করে স্বর্ণা। পরে, মোহাম্মদপুর থানায় প্রতারণা মামলা করলে স্বর্ণা, তার ছেলে আন্নাফি, মা শেইলি এবং ভাবীকে লালমাটিয়া এলাকা থেকে গ্রেফতার পুলিশ।

এ বিষয়ে আজ শুক্রবার এক সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, ব্যক্তিগত তথ্য গোপন করে প্রবাসী ব্যবসায়ীকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি হারুনুর রশীদ বলেন, দেশে বেশ কয়েকটি চক্র আছে, বিভিন্ন দেশের প্রবাসীদের টার্গেট করে প্রাতরণা করছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

ভুক্তভোগী কামরুল ইসলাম জানান, প্রথম স্ত্রীকে তালাক দিয়ে স্বর্ণাকে বিয়ে করেন তিনি। এখন সবকিছু হারিয়ে সর্বশান্ত তিনি।

জানা গেছে, ২০০৬ সালে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন রোমানা ইসলাম স্বর্ণা। ২০১৫ সালে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ এবং ২০১৬ সালে একই পরিচালকের ‘রান আউট’ নামক দুটি সিনেমায় অভিনয়ও করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *