নতুন অধ্যায়ে রোদেলা জান্নাত ও মডেল সুজন

বিয়ে নামক চিরন্তন সুতয় আবদ্ধ হলেন র‌্যাম্প মডেল খালেদ হোসাইন সুজন ও নবাগত চিত্রনায়িকা রোদেলা জান্নাত। গতকাল বৃহস্পতিবার তারা ঘর বাঁধলেন। হাতে হাত রেখে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন।

‘২০.০২.২০’ দুই সংখ্যা দিয়ে সাজানো এই তারিখটি বেশ আলাদা! আর তাই বিনোদন ভুবনের দু’জন এ দিনটি ঘিরেই পরিকল্পনা সাজালেন। রাজধানীর বাংলামোটরে গ্রিন লাউঞ্জে এ আয়োজনটি করা হয়। আর এতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। এদিন সুজনের জন্মদিনও ছিল। সুজনের বাড়ি চট্টগ্রামে। বীর চট্টলায়ই তারা গিয়েছেন বিয়ের পর। তবে মধুচন্দ্রিমা নয়।

সুজন গণমাধ্যমকে বলেন, ‘রোদেলা আর আমি অনেক আগেই থেকেই পরিচিত। আমাদের সম্পর্ক চার বছরের। বন্ধুত্ব বা প্রেমের চেয়েও বলবো এটা সোলমেট সম্পর্ক। গতকাল আমাদের আকদ হয়েছে। শীঘ্রই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।’

রোদেলা নায়ক শাকিব খানের বিপরীতে ‘শাহেন শাহ’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন। রোদেলা মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন। এছাড়া কাজ করেছেন সংবাদ পাঠিকা হিসেবে একটি বেসরকারী টেলিভিশনে।

অন্যদিকে দুই দশকের বেশি সময় ধরে র‍্যাম্পে কাজ করছেন সুজন। একাধিক রিয়েলিটি শোতে বিচারকও ছিলেন তিনি। ‘বেপরোয়া’ চলচ্চিত্রের মাধ্যমে খল নায়ক চরিত্রে অভিনয় করে চলচ্চিত্র জগতে অভিষেক হয় তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *