দোহার ও নবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর মুর‌্যলে পুস্পস্তবক অর্পণ করে দিবসের কর্মসূচির সূচনা করে।

একই সাথে নবাবগঞ্জ থানা প্রশাসন উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২, সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংষ্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর মুর‌্যলে পুস্পস্তবক অর্পণ করেন।।

পরে সকাল ১১টায় আব্দুল ওয়াছেক মিলনায়তনে নবাবগঞ্জ উপজেলা প্রশসানের আয়োজনে কেক কাটা হয়। পরে জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয় দোয়া পরিচালনা করেন কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, সহকারি কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, ঢাকা জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এসএম সাইফুল ইসলাম প্রমুখ।

অপর দিকে মঙ্গলবার সকালে ঢাকার দোহার উপজেলায় জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, সহকারি কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *