চুয়াডাঙ্গায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পুলিশের ওপর হামলার ঘটনায় রবিবার দিবাগত রাতে পুলিশ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আলমডাঙ্গা থানার এস আই হেলেনা পারভিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। পুলিশের ওপর হামলার ঘটনায় হামলাকারী ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আলমডাঙ্গার লক্ষ্মীপুর গ্রামের বোরহান উদ্দীনের ছেলে আনারুলের (৩২) বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা আছে। এই মামলায় থানার এসআই হেলেনা পারভিন সঙ্গীয় ফোর্স শনিবার দিবাগত রাতে আসামি আটক করতে গ্রামে অভিযান চালায়।

এ সময় থানা পুলিশ দেখে আসামির পরিবার ও প্রতিবেশীরা এসআই হেলেনা পারভিনসহ সঙ্গীয় ফোর্সের ওপর হামলা করে এবং পুলিশের বহনকৃত গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় আসামির পরিবারের সদস্যরা আসামি আনারুলকে পুলিশের কাছে থেকে ছিনিয়ে নেয়। ঘটনার পরপরই রাতেই আলমডাঙ্গা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান ঘটনাস্থলে পৌঁছে এসআই হেলেনা ও পুলিশের সঙ্গীয় ফোর্সদের উদ্ধার করে। পরে ছিনিয়ে নেওয়া আসামিকেও গ্রেপ্তার করা হয়।

আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) গাজী শামিমুর রহমান  জানায়, পুলিশের ওপর হামলার ঘটনায় এরই মধ্যে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিন জন আসামিকেও গ্রেপ্তার করেছে পুলিশ। অন্য আসামিদের আটকে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *