গৃহবন্দি জাহ্নবী থেকে সালমান, তারকাদের সময় কাটছে কীভাবে

করোনায় দিশেহারা পুরো বিশ্ব। প্রতিদিন বাড়ছে মৃত্যুর সংখ্যা। ভারতেও এই মরণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩০০-য় ছুঁয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মহারাষ্ট্রে। তাই বন্ধ হয়েছে বলিউডের কাজও। বন্ধ হয়েছে সমস্ত ছবির শ্যুটিং। প্রায় প্রত্যেকেই গৃহবন্দি হয়েছেন। অভিনেত্রী জাহ্নবী কাপুর জানালেন গৃহবন্দি অবস্থায় কী করছেন তিনি।

জাহ্নবী একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে রং, তুলি, খাতা নিয়ে চোখে চশমা পরে ছবি আঁকছেন তিনি। ক্যাপশনে জাহ্নবী লেখেন, সেল্ফ আইসোলেশন প্রোডাক্টিভিটি।

অর্থাৎ বোঝাই যাচ্ছে, এই কদিন গৃহবন্দি থেকে নিজের শিল্পী সত্ত্বাকে জাগিয়ে তুলবেন শ্রীদেবী-কন্যা। তবে শুধু জাহ্ন্বী নন। বলিউডের সুপারস্টার সালমান খানও এভাবেই সময় কাটাবেন। সালমান যে খুব ভালো ছবি আঁকেন সে বিষয় অবহিত তাঁর ভক্তরা। আর সেই শিল্পী সত্ত্বাই এই সেল্ফ কোয়ারেন্টাইনে বাঁচাবে তাঁকে।

সালমান নিজেই ছবি শেয়ার করেছেন ছবি আঁকার। সেখানে ক্যাপশনে লিখেছেন স্কেচিং। সেলেবরাও নিজেদের গৃহবন্দি করেছেন। অর্থাৎ কোরোনার স্টেজ ৩ আটকাতে বাড়িতে থাকা কতটা জরুরি তা স্পষ্ট। আর বাড়িতে থেকেও যে সুসময় কাটানো যায় তাও দেখিয়ে দিচ্ছেন এই তারকারা।

প্রসঙ্গত, বিদেশ থেকে এলেই কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছে সরকার। এই মুহূর্তে ভারতে মৃতের সংখ্যা ৫ জন। বিশেষজ্ঞরা জানাচ্ছেন করোনা ঠেকাতে আগামী ২ সপ্তাহ খুব গুরুত্বপূর্ণ। তাই সকলকেই বাড়িতে থাকতে বলা হচ্ছে। কলকাতাতেও ইতিমধ্যে ৩ জনের মধ্যে কোভিড ১৯ পাওয়া গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *