“এলোমেলো” মুক্তির অপেক্ষায়

পলি হোসেন। বাংলাদেশের একজন উদীয়মান সংগীত শিল্পী। তার প্রথম একক গান দাগা মুক্তি পেয়েছিল গত রমজানের ঈদে। ছোট বেলা থেকেই গানের হাতে খড়ি। সংগীতের র্সবাঙ্গে রয়েছে তার বলিষ্ঠ পদচারণা । স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন প্রায় সারাটা বছর জুড়ে।

তার ফাঁকে ফাঁকে অবসরকে কাজে লাগিয়ে কিছু গান সৃষ্টির ক্ষুধা থেকেই এবার তিনি নিয়ে এলেন ‘এলোমেলো ‘ শিরোনামে একটি রোমান্টিক গান। গানটি আগামী সপ্তাহ মুক্তি পাবে ইউটিউবে। গানের কথা লিখেছেন এসকে শানু, সংগীত পরিচালনা ও সুর করেছেন করেছেন এমডি রবিন ইসলাম। গানটিতে পলি হোসেনের সাথে কন্ঠ দিয়েছেন কোলকাতার জনপ্রিয় সংগীত শিল্পী রূপংকর বাগচী।

গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এমএইচ রিজভী। মডেল হয়েছেন পলি হোসেন নিজে এবং কোলকাতার মডেল সনো কুমার। গানের শুটিং করা হয়েছে দার্জিলিংয়ে। গানটির প্রতিটি দৃশ্য অত্যন্ত মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে। চিত্রগ্রহণ করেছেন কাউছার আহমেদ।

ভিডিওটি দেখতে দর্শকের অনেক ভালো লাগবে। দর্শক ভিডিওটি বেশ উপভোগ করবেন। এমনটি মন্তব্য করেছেন সংগীত শিল্পী পলি হোসেন। তিনি আরো বলেন, এলোমেলো গানটি আবেগে ভরা সম্পূর্ণ একটি রোমান্টিক গান। যার প্রতিটি কথা যুব সমাজের প্রত্যেকের কল্পনার সাথে মিলে যাবে। মধুর প্রতিটি সর্ম্পক ও প্রেমের সাথে সাদৃশ্য পাওয়া যাবে গানের প্রতিটি চরণে। আশা করি দর্শক স্বেচ্ছায় বারবার গানটি দেখবে। দর্শকের আনন্দই আমার স্বার্থকতা।

পলি হোসেন আরো জানান, এলোমেলো গানটি মুক্তি পাওয়ার কিছু দিন পরেই আরো একটি গান মুক্তি পাবে। গানের নাম তোর লায়লা। এই গানে পলি হোসেনের সাথে কন্ঠ দিয়েছেন কোলকাতার জনপ্রিয় সঙ্গীত শিল্পী আকাশ সেন। গানটি পহেলা বৈশাখ উপলক্ষে ‍মুক্তি দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *