আমাকে মারধর করে বাসা থেকে বের করে দিয়েছে: হৃদিতা

আমাকে মারধর করে বাসা থেকে বের করে দিয়েছে: হৃদিতা

স্ত্রী’কে মা’রধর করে বাসা থেকে বের করে দেওয়ার অ’ভিযোগ উঠেছে শওকত আলী ইমনের বি’রুদ্ধে। আর এই অ’ভিযোগ করেন স্ত্রী’ হৃদিতা রেজা। সংগীত পরিচালক শওকত আলী ইমন চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সংবাদ পাঠিকা হৃদিতা রেজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। এ বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। 

শুক্রবার (৩ জুলাই) ইমনের স্ত্রী’ হৃদিতা রেজা গণমাধ্যমকে জানান, ‘ইমন আমাকে মা’রধ’র করে বাসা থেকে বের করে দিয়েছেন।আমি বাসায় ঢুকতে চেয়েছি কিন্তু ঢুকতে দেওয়া হয়নি। তারা আমাকে ডিভোর্স দিতে চাপ দিচ্ছে। আমি এক ঘণ্টা বাসার সামনে দাঁড়িয়ে ছিলাম। আশে-পাশের লোকজনকে বলেছি কিন্তু তারাও সমাধান করতে পারেননি।

১৯৯৫ সালের ১৫ জুলাই অ’ভিনেত্রী ও মডেল বিজরী বরকতুল্লাহ ও শওকত আলী ইমনের বিয়ে হয়েছিল। ২০১২ সালের শেষের দিকে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। তাঁদের একমাত্র মে’য়ে ঊর্বানা এখন দেশের বাইরে থাকে।

শওকত আলী ইমন।দীর্ঘ দশ বছর পর ব্যাচেলর লাইফের অবসান ঘটিয়ে চলতি বছরের ২৭ ফেব্রুয়ারিতে বিয়ে করেন বিটিভির সাবেক সিনিয়র প্রযোজক রেজাউল করিমের মে’য়ে হৃদিতা রেজাকে। হৃদিতা রেজা চ্যানেল আইয়ের সংবাদ পাঠিকা।

বিয়ের চার মাস না পেরুতেই তাদের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে। হৃদিতা একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদপাঠিকা হিসেবে কর্ম’রত রয়েছেন। স্ত্রী’ হৃদিতা রেজাএই অ’ভিযোগের বিষয়ে সংগীত পরিচালক ইমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি করো কথা বলতে চাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *