আবার একসঙ্গে শাকিব ও পপি

 

প্রায় এক দশকেরও বেশি সময় পর ফের জুটি বাঁধছেন অভিনেত্রী পপি ও অভিনেতা শাকিব খান। আসছে ১ ফেব্রুয়ারী বরিশালের ভোলার চরফ্যাশনে একটি প্রোগ্রামে দুজন পারফর্ম করবেন বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন চিত্রনায়িকা পপি।

আজ বৃহস্পতিবার বিকেলে পপি বলেন, ‘আমাদের অভিনীত সিনেমা থেকে কিছু গান বাছাই করা হয়েছে। সেগুলোর সঙ্গে পারফর্ম করবো আমরা। অনেকদিন পর এক সঙ্গে কোনো কাজে অংশ নিচ্ছি। আশা করি অভিজ্ঞতা ভালো হবে।’ চরফ্যাশনের একটি ঐতিহ্যবাহী স্কুলের অনুষ্ঠান এটি। এখানে তার সঙ্গে শাকিবকে নাচতে দেখা যাবে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে বলে জানান পপি।

শীঘ্রই আবারও চলচ্চিত্রে জুটি বাঁধতে চলেছেন পপি ও শাকিব খান বলে শোনা যাচ্ছে মিডিয়া পাড়াতে। এ বিষয়ে জানতে চাইলে পপি বলেন, ‘বেশ কিছু সিনেমায় আলোচনা হচ্ছে আমাদের নিয়ে। আমার ও শাকিব জুটির সব সিনেমাই হিট। সেদিক থেকে আবারও ভালো কিছু হবে বলেই প্রত্যাশা করি।

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী পপি। ক্যারিয়ার শুরু করেছিলেন চিত্রনায়ক ওমর সানীর সাথে। এরপর তিনি জুটি বেঁধে সাফল্য পেয়েছেন শাকিল খান, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, মান্না, রুবেলসহ সমসাময়িক বহু নায়কের সঙ্গে।

বর্তমান সময়ের সেরা নায়ক শাকিব খানের বিপরীতেও বেশ কিছু ছবিতে দেখা গেছে পপিকে। ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানী সুরিয়া’ তারমধ্যে উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *