আজ তামিমের আড্ডায় আসছেন কিং কোহলি

এবার তামিম ইকবালের লাইভ শোতে সারপ্রাইজ হিসেবে আসছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

শনিবার রাতে তামিমের লাইভ শোতে ছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মোমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাস। ঐ লাইভের শেষভাগে এসে তামিম বলেছিলেন, আগামী শো’তে আপনাদের জন্য সাইরপ্রাইজ অপেক্ষা করছে। কিন্তু সারপ্রাইজটা কি, তা বলেননি তামিম। কিছুক্ষণ পর নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে তামিম জানিয়ে দেন, পরবর্তী লাইভ শো’তে তামিমের অতিথি কোহলি।

আজ সোমবার রাত ১০টা ৩০ মিনিটে তামিমের ফেসুবক পেইজ ও ইউটিউব চ্যানেলে আড্ডায় আসবেন কোহলি।

বর্তমানে বিশ্বের শীর্ষ ব্যাটসম্যানদের একজন কোহলি। অনেক ক্রিকেট বিশেষজ্ঞ মনে করছেন, শচীন টেন্ডুলকারের ১০০টি সেঞ্চুরির বিশ্ব রেকর্ডটিও নিজের দখলে নিয়ে নিবেন এই কোহলি।
ক্রিকেট ইতিহাসের একমাত্র কোহলিরই তিন ফরম্যাটে ব্যাটিং গড়, ৫০এর বেশি। যদিও টেস্টে কোহলির প্রতিন্দ্বন্দী স্টিভেন স্মিথের চেয়ে তার ব্যাটিং গড় বেশ কম।

তারপরও তিন ফরম্যাটে ধারাবাহিক পারফরমেন্সে এখনও সেরা খেলোয়াড়ের মর্যাদা ধরে রেখেছেন কোহলি। বিশেষভাবে, রান তাড়া করাতে দুর্দান্ত দক্ষতা রয়েছে কোহলির। তাই অনেকে মনে বিশ্বাস করেন, এটি তাকে সর্বকালের সেরা ক্রিকেটারের মর্যাদা দিয়েছে।

তামিমের এখন পর্যন্ত যতগুলো লাইভ শো হলো, তার মধ্যে কোহলির আড্ডাটি যে অনেক বেশি আনন্দময় হবে, তাতে কোন সন্দেহ নেই। করোনাভাইরাসের কারণে ২৬ মার্চ থেকে দেশে হওয়া অনানুষ্ঠানিক লকডাউনে দেশের মানুষের জন্য কোহলির সাথে তামিমের আড্ডা শো’টি আনন্দের খোরাক হিসেবেই কাজ করবে।

তৃতীয় বিদেশি খেলোয়াড় হিসেবে তামিমের লাইভ শো’তে আসবেন কোহলি। কোহলির সতীর্থ রোহিত শর্মাও ইতোমধ্যে এই শো’তে আড্ডায় মেতেছিলেন। এছাড়া দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু-প্লেসিসও উপস্থিত ছিলেন।

গত ২ মে এই লাইভ আড্ডা শুরু করেন তামিম। তার প্রথম লাইভ আড্ডার অতিথি ছিলেন দেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

এরপর বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, টি-২০ দলনেতা মাহমুদুল্লাহ রিয়াদ এবং দুই পেসার তাসকিন আহমেদ-রুবেল হোসেনকে নিয়ে লাইভ আড্ডায় মাতেন তামিম।

দলের বর্তমান সতীর্থদের পর জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক- নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে লাইভে আড্ডায় আনেন তামিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *