অসহায়দের মাঝে ২৫ লাখ দিচ্ছেন অনন্ত জলিল

ঢালিউডের নায়ক প্রযোজক অনন্ত জলিল ঘোষণা দিয়েছিলেন এই দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়াবেন। তিনি তার ভক্তদের মধ্যে থেকে ৫০০ জনকে দেবেন ১০ লাখ টাকা। এ জন্য আবেদন ফর্ম ছেড়ে ছিলেন। তার জাকাত ফান্ড থেকেই এ অর্থ সহায়তা দেওয়া হবে।

কিন্তু তার ঘোষণা দেওয়ার পরপরই অসংখ্যা আবেদন জমা হতে থাকে। ফলে বাধ্য হয়েই অনন্তকে তার ফান্ড বাড়াতে হয়। তিনি এবার ২৫ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেন। এরপরও আবেদন আসতে থাকলে তিনি তার ফেসবুকে একটি পোস্ট দিয়ে নিজের অপরাগতার কথা জানান।

তিনি সবার কাছে ক্ষমা চেয়ে বলেন, অনন্ত জলিল তার ভেরিফাইড সেফসুকে সম্প্রতি একটা স্ট্যাটাসের মাধ্যমে জানান, তিনি সাধ্য অনুয়ায়ী চেষ্টা করেছেন, ১০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২০ লাখ টাকা এবং আজকে ১১ হাজার (+) অ্যাপ্লিকেশন দেখার পরে আমি ২০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২৫ লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছি। এখন পর্যন্ত ১৪ হাজার (+) অ্যাপ্লিকেশন জমা পড়েছে। আমি এই ২৫ লাখ টাকা দিয়ে ১ হাজার ২৫০ জনকে ২০০০ টাকা করে পাঠাতে পারবো।’

তিনি আরো বলেছেন, তার ইচ্ছে করছে যারা তার কাছে আবেদন করেছে, তাদের সবাইকে সাহায্য করতে। এই মুহূর্তে সেটা তার সামর্থ্যর বাইরে। তিনি আরো বলেন যে, আপনারা সবাই জানেন যে আমি শুধু গার্মেন্টস ব্যবসায়ী। আমার দ্বিতীয় কোনো ইনকাম সোর্স নেই।

দুই মাস যাবৎ করোনার জন্য অনেক শিপমেন্ট ক্যান্সেল হয়েছে এবং কর্মকর্তা-কর্মচারীদের বসিয়ে রেখে বেতন দিয়েছেন। তিনি তার  জায়গা থেকে নিঃস্বার্থভাবে সর্বোচ্চ চেষ্টা করেছেন মানুষকে সহযোগিতা করতে। তাই তিনি বলেছেন “আপনারা আমাকে মন থেকে ক্ষমা করে দেবেন, আমি সত্যিই অনেক কষ্ট পাচ্ছি আপনাদের সবাইকে সহযোগিতা করতে না পারার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *