অভিনেতা সুশান্ত সিং রাজপুত- আত্মহত্যা

অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা
অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা

মুম্বাইয়ের বান্দ্রা শহরে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া সূত্রে এ তথ্য জানা গেছে। দেশটির একাধিক গণমাধ্যম জানায়, ৩৪ বছর বয়সী এই অভিনেতা নিজেই মৃত্যুর পথ বেছে নিয়েছেন। এর কয়েক দিন আগে তার ম্যানেজার দিশা সালিয়ানও আত্মহত্যা করেন।

মাত্র ৩৪ বছর বয়সেই আত্মহননের পথ বেছে নিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মর্মান্তিক, অবিশ্বাস্য। খবরটা শোনার পর থেকেই সবার এই প্রতিক্রিয়া। কেন আত্মহত্যা করলেন এই সফল অভিনেতা। এখনও চুলচেরা বিশ্লেষণ শুরু হয়নি। তবে মানসিক অবসাদে ভুগছিলেন এই অভিনেতা সে ব্যাপারে নিশ্চিত সবাই

উল্লেখযোগ্য ভাবে অভিনেতার মৃত্যুর কারণ খুঁজতে গিয়ে সামনে চলে আসছে তাঁর ইনস্টাগ্রামে নিজের মাকে নিয়ে করা শেষ পোস্টের কথা। গত সপ্তাহেই নিজের ইনস্টাগ্রামে মাকে নিয়ে আবেগঘন একটি পোস্ট করেছিলেন সুশান্ত।

মা তোমায় দেওয়া কথা রাখতে পারলাম না’

২০০২ সালে মারা যান সুশান্তের মা। তখন তিনি টিনএজার। মাকে মনে করে একটি ছবির কোলাজ পোস্ট করেন অভিনেতা। লেখেন চোখের জলে ঝাপসা হয়ে আসা অতীত। দ্রুত চলে যাওয়া একটা জীবন আর কখনও না থামা স্বপ্নের মাঝে সমঝোতা করে চলেছি মা।

তাঁর এই পোস্টের পরের সপ্তাহেই অভিনেতার আত্মহত্যা অনেকগুলো প্রশ্নের জন্ম দিচ্ছে। কোনও ভাবে কি এই অভিনেতা মায়ের ছবি পোস্ট করে কিছুর ইঙ্গিত দিতে চেয়েছিলেন? নিজের মানসিক বিধ্বস্ত অবস্থা বোঝাতে মায়ের কাছে পৌঁছতে চেয়েছিলেন?

তারও দিন কয়েক আগে সুশান্ত সিং রাজপুত নিজের হাতে লেখা একটা চিঠি ট্যুইটারে পোস্ট করেছিলেন। সেটিও তাঁর মাকে উদ্দেশ্য করে লেখা ছিল। চিঠিতে লেখা ছিল- তুমি কথা দিয়েছিলে আমায় কখনও ছেড়ে যাবে না। আমি তোমায় কথা দিয়েছিলাম সারা জীবন হাসিমুখে থাকব। জানি না কেন, আমরা কেউই কথা রাখতে পারলাম না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *