অপূর্বর বিচ্ছেদে অভিনেতা সিদ্দিকের আকুতি

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির বিবাহ বিচ্ছেদ ঘটেছে। দু’জনের মাঝে নানা কারণে বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে।

এদিকে অপূর্বর বিচ্ছেদ মেনে নিতে পারেননি অভিনেতা সিদ্দিক। সম্প্রতি তার সংসারেও ভাঙন ধরেছে। আর দু’জন তারকার ঘরেই দুটি ছেলে আছে। সিদ্দিক সন্তানদের কথা চিন্তা করে নিজের ফেসবুকে অপূর্ব দম্পত্তিদের উদ্দেশ্যে এক স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসটি হচ্ছে-
‘আয়াশ এবং আরশ নামটি খুব কাছাকাছি। কিন্তু আমি কখনও ভাবিনি দুটি নামের এই একই অবস্থা হবে! সত্যি আমরা মিডিয়া মানুষরা কি করি? কি করছি? কি করা উচিত? এগুলো নিয়ে আরেকটু ভাবতে হবে। আসলে আমি কখনো কোন কিছু বলতে চাইনি এইসব নিয়ে। কিন্তু আজ আর পারলাম না। মনে হলো কোন কিছু বলা উচিত আমার। কেন এমন হচ্ছে? আসলে কি আমরা অনেক খারাপ? নাকি বিধাতা আমাদেরকে এভাবেই জীবন দিয়ে পাঠিয়েছেন। আমরা না হয় আমাদের জীবন আনন্দে কাটিয়ে গেলাম। আমাদের সন্তানরা কি দোষ করেছে? আমাদের জন্য তাদের এমন জীবন গড়তে হবে কেন? আজকে একটা নিউজ দেখে আমার মনটা অনেক খারাপ। ইফতারির পর মাগরিবের নামাজ পড়ে যখন আমার চোখের সামনে নিউজটি পরল তখন মনে হলো কি হতে চলেছে এসব? আমরা কি একে অপরকে একটু সরি বা থ্যাংকস বলতে পারিনা। আমার মনে হয় এই দুটি শব্দের কারণে শুধু বাংলাদেশে নয় সারা পৃথিবীর অনেক সন্তানরাই তাদের জীবনকে সুন্দরভাবে গড়তে পারেনা। সর্বোপরি বলব, যদি সম্ভব হয় যাদের নিউজ নিয়ে আমি কথা বলছি অন্তত তোমরা একটু বসে একটু ভাবো। প্লিজ আমাকে ভাবতে সময় দেওয়া হয়নি। আমি অনেকবার ভাবতে চেয়েছি। আমার জীবনে যেটা হয়নি তোমাদের জীবনে তোমরা সেটা করে দেখাও প্লিজ। অন্তত তোমাদের জন্য না হলেও ভালবাসার ওই ফুলটির জন্য প্লিজ একবার অন্তত দুইজন একত্র হয়ে বল সরি।’

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন। গতবছর তাদের বিচ্ছেদ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *